নদী ও নৌকা
- শাহাদাত হোসেন বাবু ২৮-০৪-২০২৪

নদী ও নৌকা
শাহাদাত হোসেন বাবু

গগন তলে নদীর জলে
তরী যায় ভেসে
আপন মনে দাঁড় টানে
মাল্লা হেসে হেসে।
তরীর গায়ে আছড়ে পড়ে
ভাঙছে নদীর জল
নিজ স্বরে শব্দ করে
ছলাৎ ছলাৎ ছল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।